1. admin@bangladeshtimes71.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ভূরিয়া ইউনিয়ন পরিষদের উন্নয়ন ধরে রাখতে রুবেলকে চেয়ারম্যান হিসেবে চায় এলাকাবাসী।

মো: মেহেদী হাসান (বাচ্চু)
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৭৪ বার পঠিত

 ভূরিয়া ইউনিয়ন পরিষদের উন্নয়ন ধরে রাখতে রুবেলকে চেয়ারম্যান হিসেবে চায় এলাকাবাসী।

পটুয়াখালী প্রতিনিধি//

পটুয়াখালী সদর উপজেলার ১৩ নং ভুরিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ রুবেল আহম্মেদকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিটি এলাকায় মহামারী করোনা মোকাবেলায় তিনি নিজস্ব অর্থায়নে ব্যাপক সাহায্য সহযোগিতা করেছেন। তিনি দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে জনগণের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরিওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন। এমনকি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান রাস্তা-ঘাট সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে তার অবদানের কমতি নেই। তিনি সৎ চরিত্রে অধিকারী হওয়ায় আবারও নির্বাচনে তাকে ভোট প্রদান করে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত করতে চায় সাধারণ জনগন । সে বর্তমানে অতি সুনামের সাথে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে যাচ্ছে। তিনি গরীব হতদরিদ্র অসহায় মানুষের বিপদ-আপদ সবসময় পাশে থাকেন।বর্তমান সরকারের সকল ধরণের বরাদ্দ সঠিক ভাবে বন্টন করেছেন।এলাকার উন্নয়নের স্বার্থে তার কোনো বিকল্প প্রার্থী খোঁজে পাচ্ছেনা এলাকার জনসাধারণ।

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল আহম্মেদ-কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদৃষ্টি কামনা করেন অত্র ইউনিয়নবাসী। বর্তমানে বাজার ও চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে রুবেল আহম্মেদ এর সুনাম।

ইউনিয়নের বিভিন্ন এলাকায় গেলে একাধিক ভোটাররা জানান, বর্তমান চেয়ারম্যান রুবেল আহম্মেদ একজন সহজ-সরল, সাদা মনের মানবিক মানুষ। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি পুনরায় ভুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক, রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আরও ব্যাপক উন্নয়ন হবে এবং সমাজের সকল অপরাধ মুক্ত থাকবে। এছাড়াও দলীয় কোন্দল থাকবে না এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ বিষয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান রুবেল আহম্মেদ জানান, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে সে স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশ এবং জাতির কল্যাণে কাজ করতে হবে বলেও জানান তিনি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর