1. admin@bangladeshtimes71.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

পটুয়াখালী উপজেলার কমলাপুর ইউনিয়নে বয়ে যাচ্ছে নির্বাচনী হাওয়া!!

এফ, আর শুভ
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩১০ বার পঠিত

পটুয়াখালী উপজেলার কমলাপুর ইউনিয়নে বয়ে যাচ্ছে নির্বাচনী হাওয়া!!

এফ,আর শুভ

আসন্ন পটুয়াখালী সদর উপজেলাধীন কমলাপুর ইউনিয়নে বয়ে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া।ইতিমধ্যে নির্বাচন কমিশন থেকে নির্বাচনীয় দিন তারিখ ঘোষণা করা হয়েছে।আগামী ২৮ শে এপ্রিল ২০২৪খি. রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বরাবরের মতো কমলাপুর ইউনিয়নে উৎসব মুখর নির্বাচনের আকাঙ্ক্ষা করছেন স্থানীয় জনগণ।স্থানীয়দের চাওয়া সৎ যোগ্য এবং ভালো প্রার্থীকে এবার ভোটাররা প্রধান্য দিবেন।সে দিক থেকে এগিয়ে আছেন সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম মৃধা।সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন সূত্রে আব্দুস সালাম মৃধার নির্বাচনের মাঠে থাকার কথা নিশ্চিত করা হয়েছে।প্রার্থিতা নিশ্চিত করেছেন বর্তমান চেয়ারম্যান সহ আরো বেশ কয়েকজন।

ইতিমধ্যে ইউনিয়নের বিভিন্ন স্থানে সাধারণ জনগণের সাথে মতবিনিময় সহ ভোটারদের দ্বারপ্রান্তে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থী সহ সমর্থকরা। ১৬-০৩-২৪খি. আব্দুস সালাম মৃধার পক্ষে মোটরসাইকেলের শোডাউন সহ বিভিন্ন স্থানে সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেছে মোঃ সোহেল মৃধা।

সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায় ভোটের পরিবেশ যদি সুস্থ থাকে তাহলে বিপুল ভোটে জয়লাভ করা সম্ভাবনা আছে আব্দুস সালাম মৃধার।ভোটের মাঠে লড়াই হতে পারে বর্তমান চেয়ারম্যানের সাথে।

পর্ব-১

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর