1. admin@bangladeshtimes71.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজধানীতে অটোরিকশা চালকদের বিক্ষোভে পুলিশের হামলা, সংঘর্ষ! শত কোটি টাকার মুগ ডাল সংগ্রহে ব্যস্ত বরগুনার কৃষক-কৃষাণী!!  দশমিনায় উপজেলা ছাত্রদলের উদ্যোগে কেন্দ্রীয় নির্দেশনায় লিফলেট বিতরণ!! দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের ৫ লক্ষ টাকা চাঁদার দাবিতে মৎস্য হ্যাচারী ম্যানেজারকে মারধর অভিযোগে মামলা তদন্তে পিবিআই!! পবিপ্রবির ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় সমঝোতা চুক্তি স্বাক্ষর। গলাচিপায় এস. ডি. এফ-এর আওতায় ষ্টীল বডি ট্রলার সরবরাহ টেন্ডারে অনিয়ম-দুর্নীতি  !! গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর গরু বিতরণ। দুমকি থানার হত্যা মামলার প্রধান ০২ জন আসামী গ্রেফতার। মায়ের ছায়া সমিতির ৯০ কোটি টাকা আত্মসাৎ এর অভিযোগে ৫ প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন ভুক্তভোগীদের!!

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৩ জন, যাঁর মধ্যে ৫ জন একই পরিবারের ।। 

মোঃ শিহাব
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পঠিত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৩ জন, যাঁর মধ্যে ৫ জন একই পরিবারের ।।

স্টাফ রিপোর্টার // 

ফরিদপুরে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩ জনের মধ্যে ৫ জন একই পরিবারের।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল পৌনে আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের কানাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এক পরিবারের নিহত পাঁচজন হলেন- ফরিদপুরের বোয়ালমারীর বেজিডাঙ্গা গ্রামের রফিক মোল্লা (৩৫), তার স্ত্রী সুমি বেগম (২৩), দুই ছেলে রুহান মোল্লা (৬), হাবিব মোল্লা (৩) ও মা।

রফিক ঈদের ছুটি শেষ করে মা, স্ত্রী ও দুই ছেলেকে নয়ে পিকআপ ভ্যানে করে ঢাকায় যাচ্ছিলেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে দুজন মারা যান।

এ ঘটনায় নিহতদের স্বজনদের পাঁচ লাখ, আহতদের তিন লাখ এবং মরদেহ দাফনের জন্য আরও ২০ হাজার টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার কথা জানিয়েছে জেলা প্রশাসক।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর