1. admin@bangladeshtimes71.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শত কোটি টাকার মুগ ডাল সংগ্রহে ব্যস্ত বরগুনার কৃষক-কৃষাণী!!  দশমিনায় উপজেলা ছাত্রদলের উদ্যোগে কেন্দ্রীয় নির্দেশনায় লিফলেট বিতরণ!! দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের ৫ লক্ষ টাকা চাঁদার দাবিতে মৎস্য হ্যাচারী ম্যানেজারকে মারধর অভিযোগে মামলা তদন্তে পিবিআই!! পবিপ্রবির ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় সমঝোতা চুক্তি স্বাক্ষর। গলাচিপায় এস. ডি. এফ-এর আওতায় ষ্টীল বডি ট্রলার সরবরাহ টেন্ডারে অনিয়ম-দুর্নীতি  !! গলাচিপায় জেলেদের মাঝে বকনা বাছুর গরু বিতরণ। দুমকি থানার হত্যা মামলার প্রধান ০২ জন আসামী গ্রেফতার। মায়ের ছায়া সমিতির ৯০ কোটি টাকা আত্মসাৎ এর অভিযোগে ৫ প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন ভুক্তভোগীদের!! স্বেচ্ছাসেবক লীগ নেতার জমিতে সাইনবোর্ড সাটালেন পটুয়াখালী বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়ন চেয়ারম্যান!!

পীরগাছায় বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ সড়কের নামকরণ ও ফলক উদ্বোধন!

বাংলাদেশ টাইমস ৭১ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত

পীরগাছায় বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ সড়কের নামকরণ ও ফলক উদ্বোধন!

মোঃ হাফিজার রহমান পীরগাছা রংপুর প্রতিনিধিঃ

২রা মার্চ বিকেল ৫টায় শাহ শাহেদ ফারুক এর উদ্যোগে রংপুরের পীরগাছায় বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ সড়ক ও ফলকের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমন।
তথ্য সুত্রে জানা গেছে, পীরগাছা উপজেলাধীন সনামধন্য বকশি বাজার থেকে পশ্চিম দিকে ত্রিমোহনী ঘাট পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের পর রাস্তাটির নাম করণ করা হয় বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ সড়ক। মরহুম শাহ আব্দুর রউফ ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা ও সরকারি কর্মকর্তা এবং সাবেক সংসদ সদস্য মরহুম শাহ আব্দুর রাজ্জাকের ছোট ভাই এবং বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত এর পিতা। তিনি ৮নং কৈকুড়ী ইউনিয়নের সুপরিচিত ব্যক্তি ছিলেন এবং পীরগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান সহ সামাজিক কর্মকাণ্ডের জন্য তার অবদান অপরিসীম । এ সড়ক ও ফলকের শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ৮নং কৈকুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আলম মিয়া, প্রধান শিক্ষক শাহ মোঃ আখতার হাবিব রুমি, চৌধুরাণী উচ্চ বিদ্যালয়, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল জুয়েল, ওয়াসিম আহমেদ সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্র লীগ, প্রেসক্লাব পীরগাছার সাবেক সভাপতি এম খোরশেদ আলম, ঠিকাদার রবীন্দ্র নাথ লাহীড়ি, শিক্ষক লিয়াকত হোসেন লেবু মিয়া, প্রেসক্লাব পীরগাছার সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম সহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু সুফিয়ান।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর